সানি লিওনের রাজকী’য় বাড়ি, দেখলে চোখ জুড়িয়ে যাবে!


খন খুব একটা স্ক্রিনে দেখা যাচ্ছে না সানি লিওনকে। সামনে বলিউডে তেমন কোনও ছবি মুক্তি পাওয়ারও কথা নেই। বেশির ভাগ সময় এখন সপরিবারে নাকি বিদেশেই থাকছেন তিনি।

কা’টাচ্ছেন নিজের স্বপ্নের বাড়িতে। ৩৬তম জন্ম’দিনে নিজেকে নতুন একটা বাংলো উপহার দিয়েছিলেন সানি লিওন। ১০ একর জমির উপর ৫ বিএইচকে-র সেই বাংলোর অন্দরমহল দেখে চোখ জুড়িয়ে যাবে।

লস অ্যাঞ্জে’লেস-এর খুব ব্যয়বহুল অঞ্চলে বাড়ি কিনেছেন তিনি। সেখানেই বিলাসবহুল জীবন কা’টাচ্ছেন সানি লিওন এবং স্বামী ড্যানিয়েল ওয়েবার।

বিলাসবহুল এই বাংলোটি বেভা’রলি হিলস-এ। বেশিরভাগ হলিউড সেলেবও এখানেই থাকেন।

লস অ্যাঞ্জে’লেস-এ ‘হলিউড সাইন’ থেকে মাত্র পাঁচ মিনিটের দূরত্বে রয়েছে এই বাংলো। বাংলো থেকে হলিউড সাইনটা স্পষ্ট দেখাও যায়।

তাঁদের এই বাংলোয় পাঁচটি বেডরুম রয়েছে। সেই সঙ্গে একটা হোম থিয়েটার এবং বিশালাকার একটা বাগান। রয়েছে আউটডোর ডাইনিংয়ের ব্যবস্থাও। আর খোলা আকাশের নীচে একটা সুইমিং পুল।

বহুদিন ধরেই এই এলাকায় একটা বাংলো কেনার ইচ্ছা ছিল সানির। জন্ম’দিনে এমন একটা উপহার নিজেকে দিয়ে সেই স্বপ্নকেই সত্যি করেছেন তিনি।

বাংলোর চারপাশের প্রকৃতিই শুধু বাংলোকে সুন্দর করে তোলেনি, সানি এবং ড্যানিয়েল বাংলোর প্রতিটা কোনা নিজেদের হাতে সাজিয়েছেন।

দীর্ঘদিন ধরে দেশ-বিদেশ ঘুরে একটা একটা করে পছন্দের জিনিস নিয়ে এসেছেন বাংলোতে। যেমন ইতালি, রোম, স্পেন থেকে বেছে বেছে কিনে এনেছেন ঘর সাজানোর নানা জিনিস, আসবাবপত্র।

এর মধ্যে উল্লেখযোগ্য হল দু’ফুটের একটা ব্রোঞ্জের গণেশ-মূর্তি। বাংলোর প্রবেশদ্বারে এই মূর্তি বসিয়েছেন তাঁরা। এছাড়া বাগানে বসানো রয়েছে নেপাল থেকে আনা ২৪ ফুটের একটি মূর্তি।

এই মূহূর্তে বেশিরভাগ সময়টা আ’মেরিকাতেই কাটছে সানির। সেখানে নিজের প্রোডাকশন চালু করার কাজ নিয়েই ব্যস্ত আপাতত।


Best bangla site

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *