ঝালকাঠিতে নতুন করে ৬ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ৮১

ঝালকাঠিতে করোনাভাইরাসে নতুন করে আরো ৬ জন আক্রান্ত হয়েছেন। শনিবার সকালে ঝালকাঠির সিভিল সার্জন ডা. শ্যামল কৃষ্ণ হাওলাদার এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, এ পর্যন্ত জেলায় ৮১ জন আক্রান্ত হলো। হোম কোয়ারেন্টাইনে থাকা অবস্থায় ৩৭ জন সুস্থ হয়েছে এবং ৩ জন মৃত্যুবরণ করেছেন ও ১ জন আক্রান্ত ব্যক্তি পলাতক রয়েছেন।

আক্রান্তদের মধ্যে একজন ঝালকঠির সদর শহরের চন্দ্রবান এলাকার (৩৮), একন সদর উপজেলার পেয়ার অধ্যূষিত ভীমরুলি গ্রামের বাসিন্দা (৩৩), একজন নলছিটি উপজেলার কামদেবপুর গ্রামের বাসিন্তা (৪৫), রাজাপুরের সুক্তাগড় গ্রামের একজন (৪৩) ও আরেকজন (৫৮) এবং কাঠালিয়া উপজেলার মহিষ কান্দি গ্রামের একজন (৫৫) আক্রান্ত হয়েছেন।

জেলা স্বাস্থ্যবিভাগ সূত্র জানায়, এনিয়ে ঝালকাঠি জেলার ৪টি উপজেলার মধ্যে সদর উপজেলায় ৩০ জন, নলছিটি উপজেলায় ২৩ জন, রাজাপুর উপজেলায় ১৮ জন, ও কাঠালিয়া উপজেলায় ১০ জন। জেলায় শনিবার পর্যন্ত ১১৯১ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানে হয়েছে এবং এর মধ্যে ১০৭৫ জনের রিপোর্ট এসেছে। এদের মধ্যে ৮১ জনের রিপোর্ট পজেটিভ ও ৯৯৪ জনের নেগেটিভ রিপোর্ট এসেছে বাকী ১১৬ জনের রিপোর্ট অপেক্ষমান।

সূত্র আরো জানায়, জেলায় এ পর্যন্ত ১২১৯ জন হোম কোয়ারেন্টাইনে ছিল। তাদের মধ্যে ১১৮৩ জন ছাড়পত্র নিয়ে চলে গেছে। হোম কোয়ারেন্টাইনে রয়েছে ৩৪ জন।


Best bangla site

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *