ধ’র্ম পালনের জন্য মিডিয়া ছাড়লেন সুজানা, খুঁজছেন ধার্মিক পাত্র


দীর্ঘ ১৬ বছরের ক্যারিয়ারকে গুডবাই বললেন মডেল অ’ভিনেত্রী সুজানা জাফর। তিনি বর্তমানে দুবাই অবস্থান করছেন। মিডিয়া ছেড়েছিলেন অবশ্য বেশ কিছুদিন আগেই।৩ বছর আগে বুটিক্স ব্যবসায় নামেন, তখনই ধীরে ধীরে নিজেকে মিডিয়া থেকে গুটিয়ে নেয়ার সিদ্ধান্ত নেন। সেজন্য বছরে দু একটি কাজ করেছেন। এর বাইরে ব্যবসায় মনোযোগ দিয়েছেন। পাশাপাশি কিছু আশ্রম ও অসহায় মানুষদের জন্য কাজ করে যাচ্ছি।

২০১৮ সালের নভেম্বরে ওম’রাহ্‌ হ’জ পালনের পর মিডিয়া থেকে মন আরও সরে যায়। তিনি বলেন, গত তিনবছরে দুএকটি কাজ করতে গিয়ে দেখেছি, মিডিয়া অনেক পরিবর্তন হয়ে গেছে। সত্যি কথা বলতে প্রথম’দিকে কাজের যেমন পরিবেশ ছিল এখন তেমনটা পাইনি। অন্যের কথা বলে তো আমা’র লাভ নেই, আমা’র কাছে এখন মিডিয়া জায়গাটা কমফোর্টেবল না।

উপলব্ধি হলো, মিডিয়া আর আমা’র জন্য না। যেখানে ট্যালেন্টের মূল্য কম সেখান থেকে আমি সরে আসতে চেয়েছি। বুটিক্স ব্যবসায় মানুষের কাছ থেকে অনেক রেসপেক্ট পেয়েছি।তিনি বলেন,‘ছোটবেলা থেকেই নামাজ আদায় করতাম, কোরআন পড়তাম। এটা হয়তো অনেকের অজানা ছিল।

করো’নায় গত তিনমাসে হোম কোয়ারেন্টাইনে থেকে আমি কোরআন, হাদিস থেকে অনেক বেশি জ্ঞান নিয়েছি। সেসব জ্ঞান থেকে আমা’র মনে হয়েছে মিডিয়াতে আমা’র কাজ করা ঠিক না এবং মন থেকে কাজের উদ্দীপনা আসছে না।

গত ৩ মাসে কোরআন, হাদিস থেকে যা শিখেছি সেখান থেকে আমি বেশি শান্তি পেয়েছি, যা আগে কখনই পাইনি। মিডিয়া ছাড়ার জন্য কেউ আমাকে বাধ্য করেনি। আমা’র মন থেকে মিডিয়ায় কাজের ইচ্ছে নষ্ট হয়ে গেছে। তাই আমি মিডিয়াতে আর কাজ করবো না।তিনি আবারো বিয়ে করতে চান, তবে ‘মন থেকে চাই আমা’র যিনি জীবনসঙ্গী হবেন তিনি ইস’লামিক মাইন্ডের একজন সৎ মানুষ হবেন।’


Best bangla site

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *