রাহুল-সন্দীপ্তার প্রে’মের পালে নতুন হাওয়া


এভাবে পাঁচ মিনিট থাকলে রেস্ট ইন পিস হয়ে যাবি!’—ভা’রতীয় টেলিভিশন অ’ভিনেত্রী সন্দীপ্তা সেন সুইমিংপুলে সাঁতার কা’টার একটি ছবি তার ইনস্টাগ্রামে পোস্ট করেছেন।

আর তাতে এমন উদ্বেগ ও আন্তরিক মন্তব্য করেছেন টলিউড সিনেমা’র অ’ভিনেতা রাহুল ব্যানার্জি।

সন্দীপ্তার ছবিতে রাহুলের এমন মন্তব্যকে কেন্দ্র করে তাদের প্রে’মের পালে নয়া করে হাওয়া লেগেছে। নেটিজেনরা বলছেন—‘সমঝদার কে লিয়ে ইশারাই কাফি হ্যায়’। এ পর্যন্ত সবই ঠিক ছিল। কিন্তু পোস্ট থেকে রাহুলের মন্তব্য যত্ন করে মুছে ফেলায় আরো গাঢ় হয়েছে এই গুঞ্জনের মেঘ।

অনেক দিন ধরেই রাহুল-সন্দীপ্তার প্রে’মের গুঞ্জন টলিপাড়ায় উড়ছে। মেগা ধারাবাহিক ‘আয় খুকু আয়’-এ রাহুলের বিপরীতে অ’ভিনয় করেন সন্দীপ্তা। সিরিয়ালটি বন্ধ হওয়ার পর বিদেশ ভ্রমণে গিয়েছিলেন সন্দীপ্তা। কিন্তু টলিপাড়ার বাতাসে বইছিল—ছোটপর্দার জনপ্রিয় এ অ’ভিনেত্রীর সঙ্গে নাকি তার ‘বিশেষ বন্ধু’ রাহুল ব্যানার্জিও ছিলেন।

রাহুল ভালোবেসে সংসার বেঁধেছিলেন অ’ভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে। এ সংসারে সহ’জ নামে এক পুত্রসন্তান রয়েছে। কিন্তু সর্বশেষ বিবাহবিচ্ছেদ ঘটে রাহুল-প্রিয়াঙ্কার। তাদের বিচ্ছেদের অন্যতম কারণ সন্দীপ্তা বলেও অ’ভিযোগ রয়েছে।

শুধু তাই নয়, রাহুল-সন্দীপ্তা বিয়ে করেছেন বলেও চলতি বছরের শুরুতে গুঞ্জন উঠেছিল। যদিও এমন খবরে রাহুল যেন আকাশ থেকে পড়েন। তার ভাষায়, ‘বিয়ে! সন্দীপ্তার সঙ্গে স’ম্পর্কের কথাই তো স্বীকার করিনি। আর সেখানে বিয়ের তো প্রশ্নই ওঠে না।’


Best bangla site

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *