শুটিং সেটে অ’পমানিত হলেন প্রিয়াঙ্কা চোপড়া


বলিউডের সীমানা ছাড়িয়ে এখন তিনি হলিউডে অ’ভিনয় করছেন। যদিও এই যাত্রা তার জন্য এতটা সহ’জ ছিলো না। শুধু অ’ভিনয় দক্ষতায় নয়, নিজের গ্লামা’র উপস্থিতি দিয়ে দর্শকদের মনে শক্ত অবস্থান করে নিয়েছেন তিনি। বলা হচ্ছে বলিউড অ’ভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার কথা। তবে একসময় দক্ষতার অভাবে নাকি অ’পমানিত হয়েছেন তিনি!

২০০০ সালে বিশ্ব সুন্দরীর মুকুট মা’থায় তোলেন প্রিয়াঙ্কা। এরপর ২০০৩ সালে রাজ কান্নরের পরিচালনায় ‘আন্দাজ’ সিনেমা দিয়ে বি টাউনে পা রাখেন তিনি। এতে অক্ষয় কুমা’রের বিপরীতে অ’ভিনয় করেন পিগি। এই সিনেমা’র শুটিংয়ের সময়ই অ’পমান করা হয় তাকে।

সম্প্রতি প্রিয়াঙ্কার একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। সেখানে তিনি জানান, ‘আন্দাজ’-এর শুটিং চলছিলো দক্ষিন আফ্রিকায়। সিনেমা’র একটি গানের রিহার্সাল করাচ্ছিলেন কোরিওগ্রাফার রাজু খান। প্রায় ৪০ বার চেষ্টা করেও তিনি শটের জন্য প্রস্তুত হতে পারছিলেন না।

এরপর যা হওয়ার কথা তা-ই হলো। রাজু খান মাইক ছুড়ে ফেলে দিয়ে ক্ষেপে উঠেন প্রিয়াঙ্কার উপর। রাজু বলতে শুরু করেন, বিশ্ব সুন্দরী হয়ে ভেবো না অ’ভিনেত্রী হয়ে গিয়েছো? ঠিক এই সময় সেটে খিলাড়ির বাবা হওয়ার খবর আসে। আরা তাতেই রক্ষা পান নায়িকা। পরে নাচের তালিম নিয়ে নিজেকে স্বয়ংসম্পূর্ণ করে সেটে ফিরেন এই অ’ভিনেত্রী।

প্রসঙ্গত, ওই ঘটনার পর পন্ডিত বীরু কৃষ্ণণের কাছে কত্থুকের তালিম নেন প্রিয়াঙ্কা চোপড়া। বর্তমানে স্বামী নিকের সঙ্গে মা’র্কিন মুলুকে রয়েছেন পিগি। সেখানে থেকেই নানা সামাজিক কর্মকা’ণ্ডে অংশ নিতে দেখা গিয়েছে তাকে।


Best bangla site

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *