ডিপ্রেশনের ভ’য়াবহতা স্ম’রণ করালেন শোকাহত সাকিবের স্ত্রী’

‘ধোনি : দ্য আনটোল্ড স্টোরি’ সিনেমা’র নায়ক বলিউডের অ’ভিনেতা সুশান্ত সিং রাজপুত আত্মহ’ত্যা করেছেন। আজ রবিবার মুম্বাইয়ের ফ্ল্যাট থেকে তাঁর ঝুলন্ত ম’রদেহ উ’দ্ধার করেছে পু’লিশ।

প্রাথমিক প্রমাণ থেকে ধারণা করা হচ্ছে, তিনি ডিপ্রেশনে ভূগছিলেন। তার ফ্ল্যাট থেকে ডিপ্রেশন কমানোর ওষুধও পেয়েছে পু’লিশ। এই ডিপ্রেশন যে কতটা ভ’য়াবহ হতে পারে তা নিয়ে মানুষকে সচেতন করতে শুরু করেছেন তারকারা।

বাংলাদেশের বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসানের জীবনসঙ্গী উম্মে আহমেদ শিশির এই অ’ভিনেতার মৃ’ত্যুতে ব্যথিত। নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে তিনি সতর্ক করেছেন ডিপ্রেশন নিয়ে।

শিশির লিখেছেন, ‘কি শোকাবহ একটা খবর! ডিপ্রেশন খুবই ভ’য়ংকর এবং অ’প্রকাশিত বিষয়। সুতরাং একজন মানুষ কোন অবস্থার মধ্য দিয়ে যাচ্ছে, সেটা না জেনে তাকে বিচার করবেন না।’

উল্লেখ্য, মাত্র ৩৪ বছর বয়সে আত্মহ’ত্যা করে নিজেকে শেষ করে দিলেন বলিউডের প্রতিভাবান অ’ভিনেতা সুশান্ত সিং রাজপুত। মহেন্দ্র সিং ধোনির বায়োপিকে অ’ভিনয় করে তার খ্যাতি ছড়িয়ে পড়েছিল ক্রিকেটবিশ্বে। যে কারণে তার এই আকস্মিক চলে যাওয়ায় শোকস্তব্ধ হয়ে পড়েছে ক্রিকেটাঙ্গন। বিরাট কোহলি থেকে অস্ট্রেলিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নার, সবাই টুইট করে শোক প্রকাশ করে যাচ্ছেন।

The post ডিপ্রেশনের ভ’য়াবহতা স্ম’রণ করালেন শোকাহত সাকিবের স্ত্রী’ appeared first on PksrNews.


Best bangla site

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *