বরিশালে নতুন করে ৫২ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ৯২৪

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল জেলায় নতুন করে ৫২ জনের করোনা শনাক্ত হয়েছে। এ এনিয়ে জেলায় ৯২৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এবং আজ জেলায় করোনা আক্রান্ত ৮ জন ব্যক্তি সুস্থতা লাভ করেছেন। এতে মোট ১৪৮ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে। এ পর্যন্ত জেলায় মোট ১২ জন করোনা আক্রান্ত ব্যক্তি মৃত্যুবরণ করেছেন।

রোববার (১৪ জুন) রাতে বরিশাল জেলা প্রশাসনের মিডিয়িা সেলে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

আক্রান্তদের মধ্যে সদর উপজেলাধীন ৬ জন, উজিরপুর উপজেলার ৪ জন ও বাবুগঞ্জ উপজেলার ১ জন, বাকেরগঞ্জ উপজেলার ১ জন, উজিরপুর উপজেলার ১ জন, বরিশাল মেট্রোপলিটন পুলিশের ৮ জন সদস্য, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত ১ জন চিকিৎসক, ২ জন নার্স ও ২ জন স্টাফ, বরিশাল নগরীর রুপাতলি এলাকার ৬ জন, কালুশাহ সড়ক এলাকার ৩ জন, নতুন বাজার এলাকার ২ জন, কলেজ রোড, কালিবাড়ি রোড, ভাটিখানা, আলেকান্দা, ২৪ নং ওয়ার্ড, নাজির মহল্লা, কাশিপুর, কাউনিয়া, সিএন্ডবি, কাটপট্টি প্রত্যেক এলাকার ১ জন করে ১০ জন, সদর উপজেলাধীন বিভিন্ন এলাকার ৫ জন।

বরিশাল জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান জানান, রিপোর্ট পাওয়ার পর পরই ওই ৫২ জন ব্যাক্তির অবস্থান অনুযায়ী তাকে লকডাউন করা হয়েছে তাদের আশপাশের বসবাসের অবস্থান নিশ্চিত করে লকডাউন করার প্রক্রিয়া চলচ্ছে। পাশাপাশি তাদের অবস্থান এবং কোন কোন স্থানে যাতায়াত ও কাদের সংস্পর্শে ছিলেন তা চিহ্নিত করার কাজ চলছে, সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।


Best bangla site

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *