একাধিক অ’ভিনেত্রীর সঙ্গে স’ম্পর্ক, বিচ্ছেদ ছিল সুশান্তের


পবিত্র রিসতা দিয়ে টেলিভিশনে যাত্রা শুরু হয় সুশান্ত সিং রাজপুতের। ওই ধারাবাহিকে অঙ্কিতা লোখন্ডের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন তিনি।

পবিত্র রিসতার সেট থেকেই অঙ্কিতা লোখন্ডের সঙ্গে স’ম্পর্কে জড়ান সুশান্ত সিং রাজপুত। বেশ কয়েক বছর লিভ ইনও করেন সুশান্ত-অঙ্কিতা। কিন্তু পবিত্র রিসতার দেদার সাফল্যের পর বলিউডে পা রাখেন সুশান্ত।

বলিউডে পা রাখার পরই অঙ্কিতার সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় সুশান্ত সিং রাজপুতের। শোনা যায়, ওই সময় কৃতি শ্যাননের সঙ্গে স’ম্পর্কে জড়ান তিনি। কিন্তু রবতা-র পর কৃতির সঙ্গেও সুশান্তের স’ম্পর্কের টানাপোড়েন শুরু হয়ে যায়।

কৃতি শ্যাননের সঙ্গে বিচ্ছেদের পর বেশ কিছুদিন একাই ছিলেন তিনি। কিন্তু পরিচালক অ’ভিষেক কাপুরের সিনেমা কেদারনাথ-এর সময় শোনা যায় সারা আলি খানের সঙ্গে জড়িয়ে পড়েন সুশান্ত। তবে সেই স’ম্পর্কও বেশিদিন স্থায়ী হয়নি।

সারার সঙ্গে বিচ্ছেদের পর সইফ-কন্যার প্রিয় বন্ধু রিয়া চক্রবর্তীর সঙ্গে সুশান্তের ঘনিষ্ঠতা চোখে পড়ে। রিয়ার সঙ্গে বিদেশ ভ্রমণেও দেখা যায় সুশান্তকে। তবে রিয়া এবং তিনি বন্ধুর বলে বার বার বাঙালি অ’ভিনেত্রী দাবি করেন।

যদিও বেশ কয়েকটি সূত্রের খবর, সুশান্ত নিজের বাড়ি ছেড়ে রিয়ার সঙ্গেই থাকতেন তাঁর ফ্ল্যাটে। এমনকী’, রিয়াকে বিয়ের জন্যও প্রস্তাব দেন। সুশান্তের বিয়ের প্রস্তাব রিয়া নাকচ করে দেন বলে খবর। বলিউডে পাকাপোক্ত জায়গা তৈরি করার পর তবেই তিনি সুশান্তের সঙ্গে ঘর বাঁধবেন বলে শোনা যায়। তবে সুশান্তকে এ বিষয়ে কখনও মুখ খুলতে দেখা যায়নি। সুত্র: জিনিউজ


Best bangla site

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *