দৌলতখানে নুরজাহান ফাউন্ডেশরেন পক্ষ থেকে মাস্ক বিতরণ

হোসনাইন আহমেদ, দৌলতখান প্রতিনিধি :: ভোলার দৌলতখানে পরিবেশ উন্নয়ন ও সমাজ কল্যানমুলক সংগঠন নুরজাহান ফাউন্ডেশনের পক্ষ থেকে সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে।

সোমবার (১৫ জুন) করোনা ভাইরাসের সংক্রমন প্রতিরোধে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে সংস্থাটি দেশব্যাপী বিনামূল্যে মাস্ক বিতরণ কর্মসূচী ঘোষনা করে।

ইতিমধ্যে ঢাকা, কিশোরগঞ্জ, দিনাজপুর, নোয়াখালি, লক্ষীপুর, বরগুনা, হবিগঞ্জ সহ বিভিন্ন জেলায় এ কর্মসূচী পালিত হয়েছে ও পর্যায়ক্রমে সকল জেলায় কর্মসূচী পালিত হবে বলে সংস্থার পক্ষ থেকে জানা যায়। এরই অংশ হিসেবে আজ ভোলার দৌলতখান উপজেলায় সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

নুরজাহান ফাউন্ডেশন এর চেয়ারমেন জনাব এ্যাডভোকেট মোঃ শাহাদাত হোসেনের তত্বাবধানে ও ভোলা ইউনিট প্রতিনিধি জনাব ফজলে রাব্বির পরিচালনায় এ বিতরণ কর্সসূচীতে সর্বাত্বক সহোযগীতা করেন সামাজিক ও পরিবেশবাদী সংগঠন ”গ্রীন আই”।

এসময় সংগঠনের পক্ষ থেকে, পরিষ্কার-পরচ্ছিন্ন থাকা, সাবান দিয়ে ভালোভাবে হাত ধোয়া, বিনা কারণে ঘর থেকে বের না হওয়া, ও সামাজিক দুরত্ব বজায় রাখার জন্য সর্বসাধারণের প্রতি আহবান করা হয়। এ ছাড়াও পরিবেশেরে ভারসাম্য রক্ষার জন্য বেশি বেশি গাছ লাগানো এবং উপকূলে সবুজ বেস্টনি তৈরির জন্য ফাউন্ডেশনের বৃক্ষ্যরোপন কর্মসূচীতে সহায়তাদানে বিত্তবানদের সহো সকলের প্রতি বিশেষ অনুরোধ করা হয়।


Best bangla site

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *