বাউফলে করোনা আক্রান্ত ২১জন, মৃত্যু ৩

সাইদুল ইসলাম সজল, বাউফল প্রতিনিধিঃ পটুয়াখালীর বাউফল উপজেলায় এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয়েছে ৩১৯ জনের এবং রিপোর্ট এসেছে ২৮০ জনের। তার মধ্যে বাউফল হাসপাতালের এক স্টাফের স্ত্রী’র (২৫) করোনা পজেটিভ এসেছে বলে জানা গেছে। রবিবার (১৪ জুন) পর্যন্ত উপজেলায় মোট আক্রান্ত হয়েছে ২১ জন এবং মারা গেছে ৩ জন।

তাছাড়া পৌর শহরের হাসপাতাল রোডস্থ বাউফল হেলথ কেয়ার ডায়াগনস্টিক সেন্টার এ্যান্ড ক্লিনিক লকডাউন করা হয়েছে।

আজ সোমবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জাকির হোসেনের নির্দেশে বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডাঃ মাহমুদের নেতৃত্বে একটি টিম ডায়াগনস্টিক সেন্টার এ্যান্ড ক্লিনিকটি লকডাউন ঘোষণা করেন।

বাউফল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আখতারুজ্জামান (ভারপ্রাপ্ত) জানানান, কোভিড-১৯ আরটিসিসিআর টেস্টে রিপোর্টে বাউফল হেলথ কেয়ার ডায়াগনস্টিক সেন্টার এ্যান্ড ক্লিনিকের এ্যানেসথেসিয়ার চিকিৎসক ও সাবেক স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শাহ আলমের করোনা পজেটিভ এসেছে। তিনি ওই ক্লিনিকে চেম্বার করতেন। তাই করোনাভাইরাসের সংক্রমণরোধে ডায়াগনস্টিক সেন্টার এ্যান্ড ক্লিনিকটি লকডাউন করা হয়েছে।

এর আগে বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ প্রশান্ত কুমার সাহার করোনা পজিটিভ আসায় তাকে হোম আইসোলেশনে পাঠানো হয়েছে এবং তার চেম্বার পলি এক্সে-রে এ্যান্ড প্যাথলোজি সেন্টারটি লকডাউন করা করা হয়।


Best bangla site

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *