যত কোটি টাকার সম্পত্তি রেখে গেলেন সুশান্ত সিং রাজপুত


ছবিতে আত্মহ’ত্যা করতে নিষেধ করেছিলেন অথচ রিয়েল লাইফে আত্মহ’ত্যার পথটাই বেছে নিলেন সুশান্ত সিং রাজপুত।

রবিবার তার মৃ’ত্যুর খবর জানাজানি হওয়ার পর থেকে গোটা দেশজুড়ে শোকের ছায়া। অথচ মাত্র ৩৪ বছরের এই বলিউড তারকা সম্পত্তির পরিমাণ শুনলে অনেকেই ঘাবড়ে যেতে পারেন। সম্পত্তি বহর জানলে মনে হতে পারে – এত সম্পত্তি থাকা সত্ত্বেও মানুষ অবসাদে ভোগে, মানুষ আত্মহ’ত্যা করে।

একটি সর্বভা’রতীয় সংবাদমাধ্যম জানাচ্ছে, এই অ’ভিনেতার নিট সম্পত্তির পরিমাণ ৫৯ কোটি টাকা। তাছাড়া রয়েছে বেশ কয়েকটি বিলাসবহুল গাড়ি যেমন বিএমডব্লিউ কে ১৩০০ আর মোটরসাইকেল, মাসেরাতি কোয়াত্রপরতে এবং ল্যান্ড রোভা’র রেঞ্জ রোভা’র এসইউভি। শোনা যায় এই অ’ভিনেতা প্রতি ছবির জন্য ৫-৭ কোটি টাকা পারিশ্রমিক নিতেন।

এই অ’ভিনেতার মহাকাশ স’ম্পর্কে গভীর আগ্রহ ছিল এবং চাঁদে তিনি জমিও কিনেছিলেন। রাজপুতকে প্রায়ই ইনস্টাগ্রামে পোস্ট করতে দেখা যেত জ্যোতির্বিজ্ঞান এবং মহাকাশ স’ম্পর্কিত নানা খবর। বিভিন্ন প্রতিবেদন থেকে জানা যাচ্ছে এই অ’ভিনেতা চাঁদে জমি কিনে ছিলেন ইন্টারন্যাশনাল লুনার ল্যান্ড রেজিস্ট্রি মা’রফত। ওই সম্পত্তি ছিল ‘মেয়র মু’সকোভিনস’ বা ‘সি অফ মু’সকোভি’তে।

সুশান্ত সিং রাজপুতের বিগত ছয়মাস ধরে ক্লিনিক্যাল ডিপ্রেশন চলছিল, তিনমাস গৃহবন্দী। রবিবার সকালে মুম্বইয়ের বান্দ্রার বাড়ি থেকে উ’দ্ধার হয় সুশান্তের ঝুলন্ত দেহ। পু’লিশের দাবি, গলায় ফাঁ’স দিয়ে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় তাঁকে। তিনি আত্মহ’ত্যা করেছেন বলেই প্রাথমিক ভাবে অনুমান পু’লিশের। পু’লিশ সূত্রে জানা গিয়েছে, সকালে সুশান্ত সিংহ রাজপুতের বাড়ির পরিচারক থা’নায় ফোন করে খবর দেন। তার পরেই ঘটনাস্থলে পৌঁছয় পু’লিশ। সেখানে তাঁর দেহ উ’দ্ধার হয়।


Best bangla site

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *