সুশান্তের ময়নাত’দন্ত রিপোর্টে যা জানা গেল!


বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যু, আত্মহ’ত্যা নাকি খু’ন? এমন প্রশ্ন অনেকেরই। এমনকি প্রয়াতের পরিবারের পক্ষ থেকে হ’ত্যার অ’ভিযোগ আনা হয়েছে।

এই সবের মাঝেই সামনে এল সুশান্তর ময়নাত’দন্তের রিপোর্ট। মুম্বাইয়ের জনসত্তা ও নব ভা’রত টাইমের বরাত দিয়ে জি নিউজ জানায়, ময়নাত’দন্ত রিপোর্টে সুশান্তর মৃ’ত্যুকে ‘আত্মহ’ত্যা’ বলেই উল্লেখ করা হয়েছে। ড. আরএন কুপার মিউনিসিপ্যাল হাসপাতা’লে ময়নাত’দন্ত হয়েছে এ নায়কের। তবে ত’দন্তকারী চিকিৎসক জানিয়েছেন, সুশান্তের শরীরে কোনো ড্রা’গ বা বিষ রয়েছে কিনা জেজে হাসপাতা’লে পরীক্ষা করা হবে।

এ দিকে আরেকটি সংবাদমাধ্যম সূত্রে খবর, মুম্বাই ক্রা’ইম ব্রাঞ্চের একটি টিম ইতিমধ্যেই সুশান্তের মৃ’ত্যুর ঘটনার ত’দন্তে দায়িত্ব নিয়েছে। তারা সুশান্তের ফ্ল্যাটের বিভিন্ন প্রান্ত খতিয়ে দেখছে। রবিবার সকালে বাড়ির পরিচারিকারা জানান, তারা সকালেও সুশান্তকে দেখেছেন। সকাল সাড়ে ৯টার সময় জুস নিয়ে নিজের ঘরে ঢুকে যান, তারপর আর তিনি বের হননি। দুপুর নাগাদ তার মৃ’ত্যুর খবর আসে।

টেলিভিশনে ‘পবিত্র রিশতা’ সিরিয়ালের মাধ্যমে জনপ্রিয়তা পান ইঞ্জিনিয়ারিং পাশ করা সুশান্ত সিং রাজপুত। ২০১৩ সালে ‘কাই পো চে’ সিনেমা’র মাধ্যমে বড়পর্দায় পা রেখেই সফলতা পান।

এর পর শুদ্ধ দেশি রোমান্স, এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি, পিকে, কেদারনাথ ও ছিঁছোড়ের মতো সফল সিনেমায় দেখা যায়। বড়পর্দায় তার সর্বশেষ মুক্তি পাওয়া ছবি ‘সঞ্চারিয়া’, মুক্তির অ’পেক্ষায় আছে হলিউড সিনেমা ‘দ্য ফল্ট অব আওয়ার স্টারস’-এর অফিসিয়াল হিন্দি রিমেক ‘দিল বেচারা’।


Best bangla site

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *