হিরামনি ও মারুফা ধর্ষণ ও হত্যাকারিদের ফাঁসির দাবিতে ভোলায় বিডিএসের মানববন্ধন

ভোলা প্রতিনিধি :: লক্ষ্মীপুরে নবম শ্রেনীতে পড়ুয়া স্কুলছাত্রী হিরামনি ও নেত্রকোনার গৃহকর্মী মারুফা ধর্ষণ ও হত্যাকারিদের ফাঁসির দাবিতে ভোলায় মানববন্ধন করেছেন ভোলা ডেভেলপমেন্ট সোসাইটি সদর উপজেলা (বিডিএস) নামের একটি সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠন।

সোমবার (১৫ জুন) সকাল ১১ টার সময় ভোলা প্রেসক্লাবের সামনে সামাজিক দুরত্ব বজায় রেখে ঘন্টা ব্যাপী এই মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

মানববন্ধন কর্মসুচিতে বক্তারা বলেন, করোনার প্রাদুর্ভাবে যেখানে সারা বিশ্বের ন্যায় আমাদের দেশের মানুষ ও নিজের ও পরিবারের জীবন নিয়ে আতঙ্কিত , সেখানে লক্ষ্মীপুর ও নেত্রকোনায় যে গণধর্ষণ সংঘটিত হয়েছে তা কখনই মেনে নেয়া যায়না। এই ধরনের বিকৃত মস্তিস্কের মানুষদের জনতার আদালতে হত্যা করা উচিৎ। অবিলম্বে ধর্ষকদের বিচার প্রক্রিয়া সম্পন্ন করে সর্বচ্চ শাস্তি নিশ্চিত করে দেশে গণমানুষের দাবি বাস্তবায়ন করে সর্বচ্চ শাস্তি ফাঁসির রায় কার্যকর করুন। যাহাতে আর কোন দিন এই ধরনের সমাজের কুলাঙ্গার দ্বারা আর কোন হিরামনিও মারুফাদেরকে অকালে নৃশংসভাবে জীবন দিতে না হয়।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, ভোলা জেলা নাগরিক ঐক্যফোরামের আহবায়ক সফিকুল ইসলাম সফি, বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবিদ তরিকুল ইসলাম কায়েদ, দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি এইচ এম নাহিদ, ভোলা ডেভেলপমেন্ট সোসাইটির উপদেষ্টা পরিষদের সদস্য নাজিম উদ্দিন নিক্সন, এডভোকেট ইউসুফ জেলা বিডিএসের চেয়ারম্যান মোঃ সুলাইমান মামুন, ভাইস চেয়ারম্যান মোঃ হারুনুর রশিদ , মোঃ নবির হাসান, ইয়ারুল আলম হেলাল, বিডিএসের সদর উপজেলা কমিটির আহবায়ক এইচ আর সুমন, সদস্য সচিব জি এম ছানাউল্লাহ সাংবাদিকদের মধ্যে আরো ছিলেন, শরিফ আহামেদ, শাহরিয়ার জিলন, মনঞ্জুর রহমান, আরিয়ান আরিফ প্রমুখ।


Best bangla site

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *