গলা কেটে হত্যার পর ওড়না দিয়ে হাত-পা বেঁধে ডোবায় ফেলা হয় লাশ

অনলাইন ডেস্ক :: সিলেটে ডোবা থেকে ওড়না দিয়ে হাত-পা বাঁধা অবস্থায় অজ্ঞাত এক যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার বয়স আনুমানিক ৩৫ বছর। গলা কেটে হত্যার পর ওড়না দিয়ে হাত-পা বেঁধে ডোবায় ফেলা হয় তার মরদেহ।

ওই যুবকের পরনে জিন্সের প্যান্ট, কোমরে ব্রাউন কালারের বেল্ট এবং গায়ে স্টেপ টি-শার্ট পরিহিত ছিল। পুলিশের ধারণা, গলা কেটে হত্যার পর ওড়না দিয়ে হাত-পা বেঁধে ডোবায় ফেলা হয় তার মরদেহ।

রোববার (২৮ জুন) সকাল ১০টার দিকে মহানগর পুলিশের জালালাবাদ থানার শিবেরবাজার এলাকার অস্ট্রেলিয়া পয়েন্টে সড়কের পাশের ডোবা থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজের ফরেনসিক মেডিসিন বিভাগের মর্গে পাঠানো হয় মরদেহ।

জালালাবাদ থানা পুলিশের এসআই মো. জোবায়েদ খাঁন বলেন, ওই যুবকের মরদেহ উদ্ধার করে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। ওই যুবককে কেউ চিনতে পারলে জালালাবাদ থানা পুলিশের ওসি (০১৭১৩-৩৭৪৫২২) অথবা ডিউটি অফিসারের (০১৭৮১-১৯৫১৫১) সঙ্গে যোগাযোগ করার জন্য অনুরোধ করছি। ওই যুবককে হত্যার রহস্য উদঘাটনে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে বলেও জানান এসআই মো. জোবায়েদ।


Best bangla site

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *