বরিশালে নতুন করে ১৬ জনের করোনা শনাক্ত, সুস্থ ৪০

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল জেলায় নতুন করে ১৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় ১৫৩০ জন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন। পাশাপাশি জেলায় করোনা আক্রান্ত ৪০ জন ব্যক্তি সুস্থতা লাভ করেছেন। যা নিয়ে জেলায় মোট ৩৩৬ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে। এবং জেলায় করোনা আক্রান্ত হয়ে ১ জন ব্যক্তি মৃত্যুবরণ করেছেন। এতে করে জেলায় ২৪ জন করোনা আক্রান্ত ব্যক্তি মৃত্যুবরণ করেছেন।

মঙ্গলবার (৩০ জুন) রাতে বরিশাল জেলা প্রশাসনের মিডিয়িা সেলে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

আক্রান্তদের মধ্যে বাবুগঞ্জ উপজেলার ২ জন, উজিরপুর উপজেলার ১ জন, বরিশাল নগরীর রুপাতলি এলাকার ২ জন, কাউনিয়া, বটতলা, মেডিকেল কলেজ লেন, বাংলাবাজার, ব্রাউন কম্পাউন্ড প্রত্যেক এলাকার ১ জন করে ৫ জন, জেলা প্রাথমিক শিক্ষা অফিসে কর্মরত ১ জন, বরিশাল মেট্রোপলিটন পুলিশের ২ জন সদস্য, রেঞ্জ পুলিশে কর্মরত ২ জন, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ১ জন স্টাফ।

বরিশাল জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান জানান, রিপোর্ট পাওয়ার পর পরই ওই ১৬ জন ও মৃত ব্যাক্তির অবস্থান অনুযায়ী তাদের লকডাউন করা হয়েছে। তাদের আশপাশের বসবাসের অবস্থান নিশ্চিত করে লকডাউন করার প্রক্রিয়া চলছে। পাশাপাশি তাদের অবস্থান এবং কোন কোন স্থানে যাতায়াত ও কাদের সংস্পর্শে ছিলেন তা চিহ্নিত করার কাজ চলছে। সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।


Best bangla site

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *