শেবাচিমের করোনা ইউনিটে ৩ ঘণ্টার ব্যবধানে দুজনের মৃত্যু

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে তিন ঘণ্টার ব্যবধানে দু’জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৩০ জুন) বিকেল পৌঁনে ৫টার দিকে একজনের এবং দুপুর ২টার দিকে আরেকজনের মৃত্যু হয়।

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. এস এম বাকির হোসেন বলেন, মঙ্গলবার বিকেল পৌঁনে ৫ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বরগুনার বামনা উপজেলার পূর্ব সফিপুর গ্রামের এক ব্যক্তি (৬০)। করোনার উপসর্গ নিয়ে মঙ্গলবার (৩০ জুন) বেলা ১১ টার দিকে ওই ব্যক্তিকে তার স্বজনরা হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করেছিলেন। ভর্তির সময় তার অবস্থা খারাপ ছিল। পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়েছে।

এর আগে দুপুর ২ টার দিকে মারা যান পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার ফুলঝড়া গ্রামের এক ব্যক্তি (৬০)। জ্বর, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে ওই ব্যক্তিকে গত ২৯ জুন দুপুর ১টার দিকে তার স্বজনরা হাসপাতালের ভর্তি করেন। মঙ্গলবার দুপুর ২টার দিকে তার মৃত্যু হয়। তিনি করোনায় আক্রান্ত ছিলেন কি-না তা জানতে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, গত ২৯ মার্চ থেকে ৩০ জুন রাত পর্যন্ত হাসপাতালের করোনা ইউনিটে ৯৭ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৩৭ জন করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন।


Best bangla site

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *