জা’না গেল কোয়েলের ছে’লের করো’না রিপোর্ট


কলকাতার জনপ্রিয় অ’ভিনেত্রী কোয়েল মল্লিক, প্রযোজক স্বামী নিসপাল সিং রানে, সুপারস্টার বাবা রঞ্জিত মল্লিক এবং মা দীপা মল্লিকের ক’রোনা রেজাল্ট পজিটিভ।

কোয়েল নিজেই টুইট করে এই খবর প্র’কাশ করেন। যা চিন্তায় ফে’লেছে গোটা টলিউডকে। আর এই খবর প্র’কাশ হওয়ার পর সবার মুখে একটাই প্রশ্ন, কোয়েলের সদ্যজাত সন্তানের তাহলে কী’ অবস্থা?

এই প্রশ্নের জবাব দিয়েছেন কোয়েলের স্বামী নিসপাল সিং রানে। সবাইকে আশ্বস্ত করে সুরিন্দর ফিল্মসের কর্ণধার জা’নান, ‘আমি, কোয়েল এবং শ্বশুর-শাশুড়িরসহ মোট চারজনের ক’রোনা রিপোর্ট পজিটিভ আ’সলেও আমাদের শি’শু সন্তান সু’স্থ আছে।

ওর রিপোর্ট নেগেটিভ এসেছে। এই মু’হূর্তে আমা’র মা-বাবা ওর দেখাশোনা করছে। আমাদের দুই পরিবারের সবারই ক’রোনা টেস্ট করানো হয়েছিল।’

ভা’রতীয় সংবাদমাধ্যম বলছে, কোয়েল ও তার স্বামী বর্তমানে তাদের বালিগঞ্জে’র বাড়িতে কোয়ারেন্টাইনে রয়েছেন। কিংবদন্তি তারকা রঞ্জিত মল্লিক জা’নান, ‘এটা লুকোচু’রির বিষয় নয়।

মানুষের স’চেতন হওয়া দরকার, তাই আম’রাও বিষয়টা সকলকে জা’নিয়েছি। আমি এবং স্ত্রী’ গলফ ক্লাব রোডের বাড়িতে রয়েছি। কোয়েল আর নিসপাল রয়েছে বালিগঞ্জে’র বাড়িতে। তবে ওদের সন্তান সু’স্থ রয়েছে। আশাকরি সবাই সু’স্থ হয়ে যাবে।’

দীর্ঘ পাঁচ বছর প্রে’ম করার পর ২০১৩ সালের ফেব্রুয়ারিতে সুরিন্দর ফিল্মসের কর্ণধার নিসপাল সিং রানেকে বিয়ে করেন কোয়েল মল্লিক। বিয়ের দীর্ঘ ছয় বছর পর গত ৫ মে পুত্র সন্তানের মা হন নায়িকা। এই সুখবর নিজেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলকে জা’নিয়েছিলেন বহু সুপারহিট ছবির অ’ভিনেত্রী কোয়েল।


Best bangla site

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *