বরগুনায় চোলাই মদসহ সমাজ সেবা অফিসের কম্পিউটার অপারেটর আটক

রেজাউল করিম ,আমতলী (বরগুনা) প্রতিনিধি :: বরগুনার তালতলীতে চোলাই মদ খেয়ে মাতলামি অবস্থায় সমাজসেবা অফিসের কম্পিউটার অপারোটরকে আটক করেছে তালতলী থানা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে রোববার গভীর রাতে উপজেলার অঙ্কুজানপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে তাকে আটক করে সোমবার সকালে জেল হাজতে পাঠিয়েছে।

পুলিশ সুত্রে জানা গেছে, রোববার গভীর রাতে উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের অঙ্কুজানপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে বসে উপজেলা সমাজ সেবা অফিসের কম্পিউটার অপারোটর দেবাশীষ রায়(২৫) ও তার এক সহযোগী দেশীয় চোলাই মদ খেয়ে মাতলামি করছিল। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আড়াই লিটার চোলাই মদ সহ দেবাশিষকে আটক করে থানায় নিয়ে আসে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তার সহযোগী পালিয়ে যায়।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামরুজ্জামান মিয়া জানান, তালতলী থানা পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে উপজেলা সমাজ সেবা অফিসের কম্পিউটার অপারোটর দেবাশীষ রায়কে আড়াই লিটার চোলাই মদ সহ আটক করা হছে। তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলায় তাকে সোমবার সকালে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।


Best bangla site

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *